এক তৃতীয়াংশ ইউকে এটিএম মেশিন বন্ধ হয়ে যাবে!


এক তৃতীয়াংশ ইউকে এটিএম মেশিন বন্ধ হয়ে যাবে!

লন্ডন টাইমস নিউজ- ডেভিড, ক্রেডিট- যে কোন ব্যাংকের কার্ড দিয়ে পিন নাম্বার  বুতামে চেপে লিংক যুক্ত এটিএম ক্যাশ মেশিন থেকে গ্রাহকেরা তাদের নিত্যদিনের লেন দেন করে আসছেন ফ্রি ভাবে। কিছু কিছু এটিএম মেশিনে ডেভিড কার্ড ট্রাঞ্জেকশনে ফি চার্জ করে থাকে এবং সেটা ঘোষণা দিয়ে করে। যে কারণে চার্জ যুক্ত মেশিন গ্রাহকেরা নিতান্ত অপারগ না হলে ব্যবহার করেননা।

কিন্তু এটিএম অপারেটরের  চীফ এক্সিকিউটিভ পিটার  ম্যাকনামারা আজ বিবিসি রেডিও ফাইভ এর সাথে এক সাক্ষাতকারে  জানিয়েছেন, সব লিংক মেশিনে নেটওয়ার্ক  এটিএম অপারেটর নোট  মেশিন ফি আরোপ করতে যাচ্ছে। আগামি সপ্তাহে ব্যাংক সমূহের যে বৈঠক রয়েছে, সেখানে তারা এই প্রস্তাব উত্থাপন করবে  এবং তারা জানিয়েছেন, এটিএম মেশিনে ফি আরোপকে যৌক্তিক বলেও ভাবছে।

Llyods bank

কিন্তু ব্যাংক যদি এই প্রস্তাব প্রত্যাখ্যান করে, তাহলে পরবর্তী পদক্ষেপ হয়তো  ভাবা হবে। কিন্তু পিটার মনে করছেন, এখনি এটিএম ফি আরোপ করা হলে এক তৃতীয়াংশ ব্যাংক এটিএম বুথ বা এটিএম মেশিন বন্ধ হয়ে যেতে পারে। একদিকে যেমন গ্রাহকরা আগ্রহ হারাবেন, তেমনি ব্যাংকসমূহও চাইবেনা লিঙ্ক মেশিনে ফি আরোপ করতে।

 

এখন দেখার বিষয় আগামী সপ্তাহের মিটিং এ কি সিদ্ধান্ত হয় ।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

related stories


Skip to toolbar