গ্যান্টস হিলের বাঙালি মহিলা শম্পা লরির সাথে এক্সিডেন্টে নিহত


গ্যান্টস হিলের বাঙালি মহিলা শম্পা লরির সাথে এক্সিডেন্টে নিহত

লন্ডন টাইমস রিপোর্ট– বাংলাদেশের নারায়নগঞ্জের  আদিনিবাস, বর্তমানে  লন্ডনের গ্যান্টস হিলের বাসিন্দা, দু সন্তানের মা মিসেস শম্পা রোজ দিনের ন্যায় সকাল বেলা বাড়ির পাশের স্কুলে মেয়েকে দিয়ে বাসায় ফেরার পথে  সাউথ উডফোর্ডের চার্লি ব্রাউন রাউন্ড এবাউটে লরির সাথে সংঘর্ষে নিহত হয়েছেন। মৃত্যুকালে  মিসেস শম্পার বয়স ছিলো ৩০। তার দুই মেয়ে ও স্বামী আছেন।

img-20161116-wa0001

স্বামী সুনীল কুমার দাশ তখন বাসায় ঘুমুচ্ছিলেন। নির্ধারিত সময়ের মধ্যেও স্ত্রী ফিরে না আসায় তিনি তখন চতুর্দিকে খোজ নিতে থাকেন। শম্পার সাথে থাকা মোবাইল ফোন পুলিশ ওপেন করে চতুর্দিকে ফোন করে নিহত শম্পার ঠিকানা কনফার্ম হয়। ইতোমধ্যে জরুরী এম্বুলেন্স সার্ভিস ঘটনাস্থলে এসে শম্পাকে হাসপাতালে নিলেও জানা যায়, ঘটনাস্থলেই শম্পা নিহত হন।

 

পুলিশ পরে লরি ড্রাইভারকে কেয়ারলেস ড্রাইভ অপরাধে এবং সন্দেহজনক ড্রাগস বহনের অভিযোগে এরেস্ট করেছে বলে ইস্ট লন্ডন পুলিশ ষ্টেশন সূত্র উল্লেখ করে ইলফোর্ড  রেকর্ডার  রিপোর্ট করেছে। স্বামী সুনীল স্ত্রীর নির্মম মৃত্যুতে একেবারে হতবিহবল হয়ে পড়েছেন এবং দুই সন্তানের ভবিষ্যৎ চিন্তায় ভেঙ্গে পড়েছেন।

বিস্তারিত আমাদের খবর শুক্রবার রাত ৯.৩০ মিনিটে০স্কাই ৮৩৩ চ্যানেল আই

 

Coming Soon

Your Trusted News Partner

London Times News

 

logo-final-1

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy


related stories


Skip to toolbar