নতুন প্রজন্ম মেধাবী এবং এরাই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে- নাজমুল হাসান পাপন এমপি


নতুন প্রজন্ম মেধাবী এবং  এরাই  দেশকে  সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে- নাজমুল হাসান পাপন এমপি

লন্ডন টাইমস নিউজ-  আমাদের সময় অথবা আমাদের আগের প্রজন্মের প্রতি পরিপূর্ণ শ্রদ্ধা রেখেই বলছি, তথ্য প্রযুক্তির কল্যাণে এখনকার ছেলে মেয়েরা তথা এই প্রজন্ম অনেক বেশী জ্ঞানী, মেধাবী এবং দেশপ্রেমিক। এই প্রজন্মের ছেলে মেয়েরাই পরিবর্তীত বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। আমাদের সাব্বির, মুস্তাফিজ, তামিম, সাকিব- এরকম আরো কয়েকজন তামিম, মুস্তাফিজ, সাব্বির দরকার। এই প্রজন্ম থেকেই বেরিয়ে আসবে। বাংলাদেশকে, বাংলাদেশের পতাকাকে, বাংলাদেশের টাইগারদের শার্টকে আজ লন্ডন, আমেরিকা, আফ্রিকা, অস্ট্রেলিয়া সর্বত্র গর্বের সাথে বরন করা হয়। একটাই কারণ ক্রিকেটে আমাদের ছেলেদের অসাধারণ উন্নতি- আমাদেরকে আজকে এই পর্যায়ে নিয়ে এসেছে।

 

আজ লন্ডনের ব্রিক লেনের স্বাদ রেস্তোরায় মিট দ্য প্রেস অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এমপি এমন কথাই বলছিলেন।

20160812_144445

এ সময় নাজমুল হাসান পাপন এমপি বলেন,  বাংলাদেশ প্রত্যেকটা ক্ষেত্রেই এখন উন্নতি করছে। বিশ্বের নামকরা সব বড় বড় প্রতিষ্ঠান এমনকি উন্নত  লিস্টেড কোম্পানি  এখন বাংলাদেশকে তাদের থার্টি  ক্লাবে  নেয়ার কথা ভাবছে।

 

তিনি বলেন, আমরা উন্নয়নশীল দেশ, আমরা উন্নতি করছি। তবে আমাদের সমস্যা অনেক, সমস্যা থাকবেই। এই সমস্যাগুলোকে সাথে নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

pap

তিনি আরো বলেন, ক্রিকেট প্লেয়ারদের অপারেশন হয়, হয়েছেও। মুস্তাফিজ বলে নয়- আমি জানি মুস্তাফিজ একটু ব্যতিক্রম। ও সাতক্ষীরায় পরে থাকতে পছন্দ করে। অন্যান্য ক্রিকেটাররা যেমন বিদেশ আসতে চায়- সে সেরকম নয়। ব্যস্ততার মাঝেও আমি যখন ওকে ফোন  করলাম -মুস্তাফিজ আমাকে জানালো সে ঠিক আছে। কিন্তু পরক্ষণেই যখন বললো শুধু সূচ ঢুকানোর কথা শুনেই সে ভয় পাচ্ছে। হাসপাতালকে জানাতে বললো। তখন ভাবলাম- আমাকে লন্দনে যেতেই হবে। তাই আমার আসা।

 

সিলেটের ক্রিকেট উন্নয়নের এক প্রশ্নের জবাবে বলেন, সিলেটের মাঠটা খুবই সুন্দর। এক পাশেতো প্রকৃতি অপরূপ ছায়া ঘেষে দাঁড়ানো। সিলেটের মাঠে আন্তর্জাতিক মানের খেলা অবশ্যই করানো হবে। ঘরোয়া ক্রিকেটের ব্যাপারে অবশ্যই কাজ করা হবে।

pn

মিট দ্য প্রেস অনুষ্ঠানে ইউকে ক্রিকেট কাউসিলের এফিলিয়েশনের  ব্যাপারে নাজমুল পাপন এমপি বলেন, তিনি দেশে গিয়ে বোর্ডের সংবিধান সহ এটা নিয়ে  দেখবেন। যদি আইনি সমস্যা না থাকে তাহলে সেটা করতে কোন বাধা নেই বলেও জানান।

 

মিট দ্য প্রেস অনুষ্ঠানে বাংলাদেশ হাই কমিশনের ভারপ্রাপ্ত হাই কমিশনার খন্দকার এম তালহা, প্রেস মিনিস্টার নাদিম কাদির, আওয়ামিলীগের সভাপতি সুলতান শরীফ, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, বিসিবির চিকিতসক ডাঃ দেবাশীষ চৌধুরী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এক্সিকিউটিভ মেম্বার মহিউদ্দিন আহমেদ সেলিম সহ লন্ডনের  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্রিকেট কাউন্সিল ইউকের আয়োজনে মিট দ্য প্রেস অনুষ্ঠানটি পরিচালনা করেন সেক্রেটারি জেনারেল মোশতাক আলী বাবুল।

 

 

লন্ডন টাইমস নিউজ- সেলিম আহমেদ

১২ আগস্ট ২০১৬, লন্ডন ।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

related stories


Skip to toolbar