মৃত্যুর আগে ফাদারকে ডায়ানাঃ


দুই ধর্মের লোক বিয়ে করতে পারে কিনা ?


দুই ধর্মের লোক বিয়ে করতে পারে কিনা ?

লন্ডন টাইমস নিউজ । সেলিম। ৬ আগস্টঃ ফাদার ফ্রাংক জেলি ১৯৯৭ সালের আগস্টে কেনজিংটন  প্যালেস এলাকায় সেন্ট ম্যারিস চার্চে ছিলেন। তিনি ঐ সময় চার্চের দায়িত্বে নিয়োজিত। একদিন ডায়ানা  চার্চে এসে  তাকে জিজ্ঞেস করেছিলেন, দুই ধর্মের দুজন কী বিয়ে করতে পারেন ? ফাদার বলেছিলেন পারে।

এর পর  ফাদার এর সামনে ডায়ানা চার্চে যখন আসতেন এবং হেটে হেটে জিমে যেতেন তখন যার সাথে টেলিফোনে কথা বলতেন এবং টেলিফোনে এই সুখবর দিয়েছিলেন, সুখবর আছে- ফাদার বলেন, তিনি নিশ্চিত ঐ প্রান্তে  দোদি আল ফায়েদই ছিলেন।

 

ফাদার বলেন ঐ সময়কালিন সময়ে ডায়ানা চার্চে আসতেন, পেছনের আসনে বসতেন এবং খুব  ল- প্রোফাইল মেইনটেইন করতেন।

 

তার মতে, ডায়ানা ডোডিকে অসম্ভব ভালোবাসতেন এবং মৃত্যু না হলে তিনি ডোডিকে বিয়ে করতেন বলে জোর দিয়ে বলেন।

Princess Diana

ফাদার বলেন, তাকে জিজ্ঞেস করার কিছুদিন পরেই প্যারিসে ডায়ানা এবং দোদি কার ক্র্যাশে মৃত্যু বরন করেন।

 

ইটালিতে জন্ম নেয়া এই ফাদার বড় হয়েছেন রোমে এবং থিওলজি, এডুজেশন এবং ইসলামিক স্টাডিজ নিয়ে লন্ডন এবং অক্সফোর্ডে পড়ালেখা করেছেন। বর্তমানে তিনি এসেক্সে থাকেন এবং গাইড ট্যুর হিসেবে কর্মরত।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

related stories


Skip to toolbar