লন্ডনে জাকজমকভাবে দিপাবলী অনুষ্ঠিত


লন্ডনে জাকজমকভাবে দিপাবলী অনুষ্ঠিত

ইস্ট মিট ওয়েস্ট- এই থিম শ্লোগানকে সামনে রেখে চ্যারিটি সংগঠণ এসেক্স ইন্ডিয়ান্সের সৌজন্যে লন্ডনের প্রাণকেন্দ্রে একটি ভ্যানক্যুয়েটিং হলে হিন্দু সম্প্রদায়ের আনন্দ উৎসব দিপাবলী অনুষ্ঠিত হয়। দিপাবলী বা দিওয়ালী উপলক্ষ্যে ব্রিটেনের বিভিন্ন শহর যেমন বার্মিংহাম, ডার্বি, গ্লোস্টার প্রভৃতি শহর থেকে বাঙালি হিন্দু সম্প্রদায়ের লোকজন পরিবার পরিজন সহ অনুষ্ঠানে সমবেত হয়ে নাচে গানে আনন্দে মেতে উঠেন।

img-20161105-wa0033

 

অনুষ্ঠান উপলক্ষে আগত অতিথি ও দর্শকদের স্বাগত ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন দীপংকর মুখার্জী, ডা অনির্বান মন্ডল, উপল ব্যানার্জি।

idiwali

 

দীপাবলী উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান আকর্ষন ছিলো আধুনিক বিশ্বের সাথে সময়ের সাথে তাল মিলিয়ে চলা বাঙালি রমনীদের চিরন্তন বহিঃপ্রকাশ শক্তির প্রকাশ ও প্রদর্শনী। এ উপলক্ষে অনুষ্ঠানে হরেক রকমের সাজ গোজের সরঞ্জাম ছাড়াও নাচ গান এবং সৌন্দর্য ও ফ্যাসন ডিজাইন উপলক্ষে ক্যাট ওয়াক প্রদর্শন ছিলো মনোমুগ্ধকর এক দৃশ্য।

diwali

 

উল্লেখ্য চ্যারিটি সংগঠণ ড: শেফ অনুষ্ঠানের বিশেষ সহযোগীতায় ছিলো এবং সমগ্র অনুষ্ঠানটি সমন্বয়ের দায়িত্বে ছিলেন সংগঠণের কালচারাল সেক্রেটারি ডাঃ অরপিতা রায়। বিগত সাত বছর ধরে এই ইস্ট মিট ওয়েস্ট এসেক্স ইন্ডিয়ান্সের সৌজন্যে ব্রিটেনে বেড়ে উঠা এই প্রজন্মের ট্যালেন্টদের খুজে বের করে শেকড়ের সাথে তাদের সংযোগ স্থাপনের কাজ করে আসছে।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

related stories


Skip to toolbar