স্বাস্থ্যঃ


লন্ডনে বেগম জিয়ার চোখের অস্রোপাচার সফল হয়েছে


লন্ডনে বেগম জিয়ার চোখের অস্রোপাচার সফল হয়েছে

লন্ডন টাইমস নিউজ । ১০ আগস্টঃ লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডান চোখের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। আজ  বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোরফিল্ড চক্ষু হাসপাতালে স্থানীয় সময় ৮ আগস্ট সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের চোখের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। তিনি এখন বাসায় আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, ১৫ জুলাই খালেদা জিয়া চোখ ও পায়ের চিকিৎসার জন্য সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া লন্ডনে আসলেও  বাংলাদেশের রাজনৈতিক মহলে তার এ সফর নিয়ে বেশ আগ্রহ রয়েছে।

 

ইউকে বিএনপি সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার এ সফরে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির একটি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এছাড়াও সেখানে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে অংশ নিতে পারেন খালেদা জিয়া। কথা রয়েছে সাংবাদিকদের সঙ্গে একটি মতবিনিময় সভা করারও। বিএনপি নেতারা জানান, এবার খালেদা জিয়া পুরোপুরি চিকিৎসা শেষ করেই দেশে ফিরবেন। সেক্ষেত্রে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করে তিনি দেশে ফিরবেন।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

related stories


Skip to toolbar