১১ আগস্ট মুস্তাফিজের অস্ত্রোপচার


১১ আগস্ট  মুস্তাফিজের অস্ত্রোপচার
আগামী ১১ আগস্ট বৃহস্পতিবার কাঁধের অপারেশন করাবানে বাংলাদেশি পেসার মুস্তাফিজ। তার অস্ত্রোপচার করবেন চিকিৎসক অ্যান্ড্রো  ওয়ালেস।
শুক্রবার একথা নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, বাংলাদেশ থেকে রবিবার মুস্তাফিজের কাছে  আসবেন  বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।
mustafiz
মুস্তাফিজের চিকিৎসা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিন্দুমাত্র ঝুঁকি নিতে নারাজ। সাসেক্স ক্লাবের হয়ে এসেক্স ও সারে ক্লাবের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর মুস্তাফিজ চোটের কবলে পড়ার সাথে সাথেই ইসিবির সাথে পরামর্শ করে যত দ্রুত সম্ভব সর্বোত্তম অর্থোপেডিক সার্জনের মাধ্যমে মুস্তাফিজের চিকিৎসা করাতে উদ্যোগ নিয়েছে বিসিবি।

আমাদের ইউটিউব ভিডিও

gif

সৈয়দ শাহ সেলিম আহমেদ’s blog

Adnnn ................................................................................. Adnnn

Beautiful Bangladesh

Ad Space

............................................................... Aaadadddd222 ............................................................... 5436 ............................................................... addtext_com ............................................................... Citygate-Advert ............................................................... pco_addv ............................................................... quick_Cover_add ............................................................... liberty_logo ............................................................... ad ............................................................... addtext_com_MjA1NzQ5MTY0ODcx ............................................................... 598689
[category_posts category="জাতীয়"]

সংবাদ আর্কাইভ

Ad11 ............................................................... Ad2222 ............................................................... Add444 copy

Skip to toolbar