একতা কাপুর এবং তাঁর বৃদ্ধা মাকে ধর্ষণের হুমকি

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২০

একতা কাপুর এবং তাঁর বৃদ্ধা মাকে ধর্ষণের হুমকি

বেগম,নয়াদিল্লি: প্রযোজক একতা কাপুর এবং তাঁর বৃদ্ধা মাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। শুধু তাই নয় ধর্ষণ করে খুন করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। এমনই অভিযোগ করেছেন প্রযোজক একতা কাপুর।ঘটনার সূত্রপাত ওয়েব সিরিজ ত্রিপল এক্স আনসেন্সরড-এ দেখানো কিছু দৃশ্য নিয়ে। ওই ছবিতে ভারতীয় সেনা জওয়ানদের অত্যন্ত খারাপভাবে পরিবেশন করা হয়েছে। সেই সঙ্গে দেশের জাতীয় প্রতীকের অসম্মান করা এবং অশ্লীলতা ছড়ানোর অভিযোগ করা হয়েছে ওই প্রযোজকের বিরুদ্ধে।

এই নিয়ে পুলিশের কাছে প্রযোজক একতা কাপুর, পরিচালক পাঙ্খুরি রডরিজ এবং চিত্রনাট্যকার জেসিকা খুরানার বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরপরে নিজেদের ভুল স্বীকার করে নির্মাতারা আপত্তিকর দৃশ্য ছবি থেকে সরিয়েও ফেলেছেন। কিন্তু বিতর্ক পিছু ছাড়েনি। আর সেই কারণেই প্রযোজক একতা এবং তাঁর ৭১ বছরের বৃদ্ধা মা’কে ধর্ষণ করে হত্যার হুমকি দেওয়া হয়েছে।শনিবার ওই বিতর্ক নিয়েই অনলাইনে একটি আলচনাসভায় হাজির ছিলেন প্রযোজক একতা কাপুর। তখনই তাঁকে এবং তাঁর মা’কে দেওয়া হুমকির কথা সকলের সামনে প্রকাশ করেছেন তিনি। তাঁর কথায়, “সেনাবাহিনীর অসম্মান বা কারো অনুভূতিতে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয়। সেই কারণে বিষয়টা বুঝতে পারেই আমরা আপত্তিকর সকল দৃশ্য সরিয়ে ফেলেছিলাম। কিন্তু তারপরেও আমাদের হুমকির মুখে পড়তে হচ্ছে।”

এরপরেই হুমকি দেওয়া ব্যক্তি এবং সমালোচকদের একহাত নিয়েছেন প্রযোজক একতা। তিনি বলেছেন, “যে ভদ্রলোক নিজেকে শ্রেষ্ঠ দেশপ্রেমী মনে করেন ইনি আমাকে এবং আমার মাকে হেনস্থা করলেন। আর এখন প্রকাশ্যেই আমাদের ধর্ষণ করে খুনের হুমকি দিচ্ছেন। ছবিতে যৌনতা দেখানোর প্রতিবাদ করতে উনি ধর্ষণের হুমকি দিচ্ছেন। তার মানে, যৌনতা খারাপ আর ধর্ষণের ক্ষেত্রে কোনও সমস্যা নেই।”

আর্কাইভ

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930