করোনায় চট্টগ্রামে আরেক চিকিৎসকের মৃত্যু

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

করোনায় চট্টগ্রামে আরেক চিকিৎসকের মৃত্যু

বেগম, চট্রগ্রাম।চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরেক চিকিৎসকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ডা. সুলতানা লতিফা জামান আইরিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের গাইনি বিভাগের রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তার বয়স হয়েছিল ৩৪ বছর। তিনি বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার সাংগঠনিক সম্পাদক ডা. মুইজ্জুল আকবর চৌধুরীর স্ত্রী। কুমিল্লা মেডিক্যাল কলেজের ১৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন আইরিন।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১১ চিকিৎসকের মৃত্যু হয়েছে।

ডা. আইরিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

চমেক হাসপাতালের উপ পরিচালক ডা. আফতাবুল ইসলাম বলেন, কয়েকদিন ধরে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন ডা. আইরিন। মঙ্গলবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। করোনায় আক্রান্ত হওয়ায় তার ফুসফুস বেশ ক্ষতিগ্রস্ত হয়। এর আগেও মা ও শিশু হাসপাতালের আইসিউতে ভর্তি ছিলেন তিনি।

হাসপাতালের আইসিইউ বিভাগে প্রধান ডা. রঞ্জন কুমার নাথ বলেন, শনিবার রাতে ডা. আইরিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সোমবারও অনেক ভালো ছিলেন। মঙ্গবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। দুপুর ১টা ৪০ মিনিটে তিনি মারা যান।

আর্কাইভ

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930