করোনা টেস্ট করতে আসা কর্মীদের বাসায় ঢুকতেই দিলেন না রেখা

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

করোনা টেস্ট করতে আসা কর্মীদের বাসায় ঢুকতেই দিলেন না রেখা

বেগম বিনোদন।বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়ির একাধিক কর্মচারী করোনায় পজিটিভ। পাশাপাশি তার বাসার  নিরাপত্তা কর্মীও করোনা ভাইরাসে আক্রান্ত বলে খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম।

এমন খবরের ভিত্তিরে মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) কর্মীরা রেখার বাসায় করোনা টেস্ট করতে ছুটে যান। কিন্তু রেকা তাদের বাসাতেই ঢুকতেই দেননি। ভারতীয় গণমাধ্যম জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ যাতে না ছড়ায় সেজন্য  মিউনিসিপ্যাল করপোরেশনের  কর্মীরাতারা অভিনেত্রীর করোনা টেস্ট ও তার বাড়ি স্যানিটাইজ করতে করার অনুমতি চান।  এতে করে বেঁকে বসেন রেখা।  কর্মীদের বাসাতেই ঢুকতেই দেননি তিনি।

শেষ পর্যন্ত বাড়ির বাইরে থেকেই বিএমসি কর্মীরা ফিরে আসতে বাধ্য হয়েছে। রেখার ম্যানেজার জানিয়েছেন, বর্তমানে সুস্থ আছেন রেখা। বাড়িতে আইসোলেশনে আছেন। এই অবস্থায় কাউকে তার সংস্পর্শে যেতে দিতে চাইছেন না তিনি।

রেখা জানিয়েছেন, করোনার উপসর্গ দেখা দিলে নিজ উদ্যোগে কোভিড-১৯ টেস্ট করাবেন এবং রিপোর্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দেবেন।

এর আগে রেখার বাড়ির নিরাপত্তা কর্মী করোনা আক্রান্ত হওয়ার খবর  এলে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত তার বাড়িটি একাংশ সিল করে দেওয়া হয়।