সেই নোটিশ দাতা ‘অশালীন’ আচরণ করতেন

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

সেই নোটিশ দাতা ‘অশালীন’ আচরণ করতেন

বেগম।পাঁচ লাখ টাকার চেক প্রতারণার অভিযোগে চিত্র নায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন এক ব্যবসায়ী। রবিবার এ নোটিশ পাঠান বাদশাহ বুলবুল নামের ওই ব্যবসায়ী।

তবে, এসব অভিযোগ প্রত্যাখান করে নিজেকে ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর আমাকে অনেকটা সময় অর্থকষ্টে কাটাতে হয়েছে। তখন সিদ্ধান্ত নিয়েছিলাম কিছু করব, যাতে নিজের পায়ে দাঁড়ানো যায়। তারই অংশ হিসেবে বগুড়ায় আমাদের পারিবারিক কিছু সম্পদ বিক্রি করে বাদশাহ বুলবুলের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি।

কিন্তু কিছুদিনের মধ্যেই দেখলাম তার আচার-আচরণ ভালো নয়। এমনকি তিনি ইশারা ইঙ্গিতে অশালীন আচরণও শুরু করেন আমার সঙ্গে। তাই তার সঙ্গে ব্যবসা না করার সিদ্ধান্ত নিই। তখন থেকেই আমি ব্যবসা থেকে দূরে সরে থাকি। আমি ঠিকমতো সময় দিতে পারতাম না দেখে বুলবুল সাহেব আমাকে অনুরোধ করেন আমি যেন ২/৩টি চেকবইয়ে স্বাক্ষর করে রাখি ভবিষ্যতে ব্যবসায়িক যে কোনো কাজের জন্য।

সে চেকগুলো দিয়ে বর্তমানের এ ঘটনাটি সাজানো হয়েছে। এছাড়া এ চেক ইস্যু নিয়ে ওই সময় আমি গুলশান থানায় জিডি করেও রেখেছিলাম। প্রমাণও আছে। আশা করছি আমার সম্মান নষ্ট না করে বুলবুল সাহেব এসব থেকে বিরত থাকবেন।’