গাইবান্ধায় স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

গাইবান্ধায় স্বামীর হাতে স্ত্রী খুন

গাইবান্ধা প্রতিনিধি।গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে রোজিনা বেগম (২৫) নামের এক গৃহবধূকে খুন করেছে তার স্বামী ছামিউল ইসলাম।

শুক্রবার রাতে বামনডাঙ্গা ইউনিয়নের পাইটকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই পাষণ্ড স্বামী ছামিউল ইসলামকে গ্রেফতার করেছে। ছামিউল ওই গ্রামের রহমান মিয়ার ছেলে।

জানা গেছে, ১০ বছর আগে একই ইউনিয়নের রামধন গ্রামের ওয়ারেজ আলীর মেয়ে রোজিনার সঙ্গে ছামিউলের বিয়ে হয়। বিয়ের পর অভাব-অনটনের সংসারের ব্যয়ভার বহন করতে কিছুদিন আগে ঢাকায় যায় তারা। সেখানে রোজিনা পোশাক শ্রমিক এবং ছামিউল কাঠমিস্ত্রির কাজ করতেন। একপর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

এক মাস আগে রোজিনা ঢাকা থেকে তার বাবার বাড়িতে চলে আসে। এরপর ছামিউল বাড়িতে এসে স্থানীয় সুধীজনের সালিশের মাধ্যমে তার স্ত্রীকে বাড়িতে নিয়ে আসে। শুক্রবার সকাল থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। রাতে স্বামী মাছ শিকারের কথা বলে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের বিলের পাড়ে নিয়ে সেখানে ছুরি দিয়ে কোপাতে থাকে।

রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে রোজিনাকে পানিতে ফেলে দিয়ে ছামিউল পালিয়ে যায়। পরে স্থানীয়রা পানিতে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে পাষণ্ড স্বামী ছামিউলকে গ্রেফতার এবং খুন করা ছুরি উদ্ধার করে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031