করোনার উপসর্গ নিয়ে নবীনগরে তরুণীর মৃত্যু

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

করোনার উপসর্গ নিয়ে নবীনগরে তরুণীর মৃত্যু

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  ।ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরে বুধবার সকালে করোনা উপসর্গ নিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পৌর শহরে নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এদিকে মৃত্যুবরণ করা উপার্জনক্ষম মেয়েকে হারিয়ে গোটা পরিবারটিতে এখন শোকের মাতম চলছে। আজ সকালে প্রশাসনের তত্ত্বাবধানে ওই তরুণীর দাফন সম্পন্ন হয়েছে।

জানা গেছে, পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের পরিবহন শ্রমিক জসিম উদ্দিনের বড় মেয়ে তাহসিনা আক্তার জনি (৩২) গত বৃহস্পতিবার (৪ জুন) সিলেট থেকে বাড়িতে আসে। কিন্তু বাড়িতে আসার পরই তার শরীরে করোনা উপসর্গের নানা লক্ষণ দেখা দেয়। এ অবস্থায় বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন জনি। কিন্তু বুধবার সকালে তার অবস্থার অবনতি হলে এক পর্যায়ে জনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

খবর পেয়ে করোনা রোগীদের দাফনে গঠিত মাওলানা মেহেদী হাসানের নেতৃত্বে ১২ সদস্যের একটি দল বুধবার দুপুরে প্রশাসনের সংশ্লিষ্টদের উপস্থিতিতে আলীবাদ কবরস্থানে (বাসস্ট্যান্ড) জনির দাফন সম্পন্ন করে।

স্থানীয় কাউন্সিলর মো. নুরুজ্জামান বলেন, ‘বিয়ের পর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মেয়েটি সিলেটে কৃষি অধিদপ্তরে চাকরি করত। চার বোনের মধ্যে সবার বড় পরিবারের একমাত্র উপার্জনক্ষম মেয়েটিকে আকস্মিকভাবে হারিয়ে গোটা পরিবারটি এখন অসহায় হয়ে পড়েছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান বলেন, ‘মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর করোনা ছিল কিনা, বলা যাবে।’