ডেমরায় নারী ফার্মেসী ব্যবসায়ীর শ্লীলতাহানি, গ্রেপ্তার ১

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২০

ডেমরায় নারী ফার্মেসী ব্যবসায়ীর শ্লীলতাহানি, গ্রেপ্তার ১

ডেমরা প্রতিনিধি   ১৫ জুন, ২০২০।রাজধানীর ডেমরায় ৩৮ বছর বয়সের এক নারী ফার্মেসী ব্যবসায়ী ব্যবসায়ী শ্লীলতাহানির শিকার হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী রবিবার রাতে ডেমরা থানায় বখাটে নাজমুল হাসান রাব্বির (২৫) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা করেন। পরে ওই রাতেই পুলিশ লম্পট রাব্বিকে গ্রেপ্তার করে সোমবার বেলা ১১টায় আদালতে পাঠায়।

রবিবার দিনগত রাত ৮টার দিকে ডেমরার কোনাপাড়া শাহজালাল রোড এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার রাব্বি ওই এলাকার বাসিন্দা ও ঝালকাঠির নলছিটি থানাধীন নান্দিকাঠী সরদার বাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে।

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, ওই নারী ব্যবসায়ী কোনাপাড়া এলাকায় একটি ওষুধের দোকান নিজেই পরিচালনা করেন।

এদিকে ফার্মেসীতে আসা যাওয়ার পথে রাব্বি প্রায়ই ওই নারীকে কুপ্রস্তাব দিয়ে বিরক্ত করত। গত রবিবার রাত ৮টার দিকে ফার্মেসী বন্ধ করে যাওয়ার পথে কোনাপাড়া শাহজালাল স্কুলের পেছনে আসা মাত্র ওই নারীর গতি রোধ করে রাব্বি।

এ সময় ওই লম্পট তার যৌনকামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ভুক্তভোগীর পরিহিত কাপড় ও ওড়না ধরে টানাটানি করে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। এ ঘটনায় নারীটির ডাক চিৎকারে রাব্বি দৌড়ে পালিয়ে যায়।