শারীরিক অবস্থার অবনতি, সাহারা খাতুন আইসিইউতে

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

শারীরিক অবস্থার অবনতি, সাহারা খাতুন আইসিইউতে

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর ইউনাইটে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। বেশকিছু শারীরিক জটিলতার কারণে ২ জুন থেকে এই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

শুক্রবার (১৯ জুন) সাহারা খাতুনের ভাগনে ও ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান সারাবাংলাকে বলেন, শারীকিভাবে অসুস্থ বোধ করায় গত ২ জুন দিবাগত রাতে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লিভারসহ বিভিন্ন শারীরিক সমস্যা ধরা পড়ে তার। এতদিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে আজ (শুক্রবার) সকালে অবস্থার অবনতি হলে তাকে ওই হাসপাতালেই আইসিইউতে নেওয়া হয়।

মজিবুর রহমান জানান, করোনা পরিস্থিতিতে হাসপাতালে ভর্তির পর নিয়মানুযায়ী তার করোনা পরীক্ষা করা হয়েছিল। তবে রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি কোভিড পজিটিভ নন।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য দেশবাসীর দোয়া চেয়েছে তার পরিবার।

২০০৮ সালের জাতীয় নির্বাচনে ঢাকা-১৮ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন সাহারা খাতুন। ওই নির্বাচনের পর আওয়ামী লীগ সরকার গঠন করলে তাকে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। পরে সেখান থেকে সরিয়ে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব। এর পরের দুই জাতীয় সংসদ নির্বাচনেও তিনি একই এলাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।