ইসির সহকারী সচিব নুর নাহার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

ইসির সহকারী সচিব নুর নাহার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

বেগম টুয়েন্টিফোর।করোনায় আক্রান্ত নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব (জনবল-২) নুর নাহার ইসলামের অবস্থার অবনতি হয়েছে।

এজন্য রোববার (২১ জুন) তাকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল ভর্তি করা হয়। বিষয়টি তিনি নিজেই জাগো নিউজকে নিশ্চিত করেন।

গত মঙ্গলবার (১৭ জুন) তার করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বলে জাগো নিউজকে জানান তিনি।

এতদিন তিনি বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন। এর আগে সিলেট নির্বাচন অফিসের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেলেও রাজধানীতে ইসির কর্মকর্তা আক্রান্ত হওয়ার খবর এই প্রথম।

মহামারি করোনাভাইরাস তথা কোভিড-১৯ এ দেশে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৯ জনের প্রাণ কেড়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। এ নিয়ে ভাইরাসটিতে মোট এক হাজার ৪৬৪ জনের মৃত্যু হলো।

একই সময়ে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে আরও তিন হাজার ৫৩১ জনের মধ্যে। ফলে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল এক লাখ ১২ হাজার ৩০৬ জনে। আর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫ হাজার ৭৭ জন।

রোববার (২১ জুন) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।