ইউএনও তাপ্তি চাকমা করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

ইউএনও তাপ্তি চাকমা করোনায় আক্রান্ত

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি ২৮ জুন ২০২০।কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার বিকালে প্রাপ্ত রিপোর্টে ইউএনওসহ ২১ জনের করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে ইউএনও অফিস, স্বাস্থ্য কমপ্লেক্স, প্রাণিসম্পদ অফিস ও পৌরসভা এলাকায় রয়েছেন ১৬ জন।

নতুন ২১ জনসহ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১০ জনে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে,উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা করোনা সংকটের শুরু থেকেই হোমনাবাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন হোমনা উপজেলাবাসী।

ইউএনও তাপ্তি চাকমা মোবাইল ফোনে জানান, পূর্বে দুইবার নমুনা দেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। বুধবার থেকে কিছুটা অসুস্থতাবোধ করায় পুনরায় নমুনা প্রেরণ করা হয়। শনিবার বিকালে রিপোর্ট পজিটিভ এসেছে। আমি শারীরিকভাবে সুস্থ আছি। স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে আছি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছি। আমি সবার নিকট দোয়া চাচ্ছি এবং উপজেলাবাসী যেন সুস্থ থাকে ভালো থাকে সেই কামনা করছি।