‘আমার পথচলা উদযাপন করা উচিত’

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২০

‘আমার পথচলা উদযাপন করা উচিত’

বেগম ডেস্ক।লিউডের নায়িকাদের তারকাখ্যাতি নির্ভর করে অনেকটা নায়কদের ওপর। খান বা কোনো হিট নায়কের সঙ্গে জুটি বেঁধে সুপারস্টার তকমা লাগে তাদের নামে আগে। দীপিকা, প্রিয়াঙ্কা বা ক্যাটরিনার মতো অনেক নায়িকা রয়েছেন এই তালিকায়। তবে এর ভিন্নতাও রয়েছে। সেই উদাহরণ দিতে গিয়ে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের নাম চলে আসে সবার আগে। তার পাশে এখন আরও যোগ হয়েছে তাপসী পান্নুর নাম।

দক্ষিণী এই নায়িকা বলিউডের এসেই চলে আসেন আলোচনায়। এরপর তো এখন একের পর এক বক্স অফিস হিট সিনেমা। গতবছর বক্স অফিসের হিসাবে গতবছর তার অভিনীত ‘বদলা’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’, ‘ষান্ড কি আঁখ’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘মিশন মঙ্গল’ ছিল ব্লকবাস্টার হিট। বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে এটি। বাকি সিনেমাগুলোও বক্স অফিস হিসাব মতে ভালো ব্যবসা করে। এরপর চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই অভিনেত্রীর ‘থাপ্পড়’ সিনেমাটি। এটিও চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা।

গতবছর মার্চ থেকে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত তাপসী অভিনীত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলোর সব মিলিয়ে আয় ৩৫২.১৩ কোটি রুপি, যা অন্য বলিউড অভিনেত্রীদের চেয়ে বেশি।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে তাপসী লিখেছেন, ‘খুব ভালো। বুঝতে পারিনি এ রকম কিছু হয়েছে। কোয়ারেন্টাইনের এই সময়ে কিছুটা স্থির হয়ে এখন পর্যন্ত আমার পথচলা উদযাপন করা উচিত। সকলকে ধন্যবাদ।’